খোকসায় ছিনতাইকারীর আঘা‌তে গরু ব্যবসায়ী গুরুতর আহত

তোফা‌য়েল আহ‌ম্মেদ পাপ্পু: কুষ্টিয়া খোকসায় আমবাড়িয়া ইউনিয়নের গোসাইডাঙ্গী গ্রামের মৃত ছাবেদ শেখ এর ছোট ছেলে মোঃ আক্কাস শেখ (৫০) ছিনতাইকারীরা বেধরকভাবে পিটিয়ে আহত করে টাকা ছিনিয়ে নি‌য়ে‌ছে। ১৮ ই মে শনিবার রাত ১০.৩০ টার সময় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত গরু ব্যবসায়ী মোঃ আক্কাস শেখ সাংবাদিকদের জানায়, তার ব্যবসার দুই টা গরু বিক্রির ১,৬৭,০০০ টাকা নিয়ে বাড়ি যাওয়ার পথে একই গ্রামের মোঃ মশা, পিতাঃ করিম শেখ, মোঃ ইছাক, পিতাঃ মোঃ আবু, মোঃ এমছের, আশিক পিতা ওমর এবং আরো কয়েকজন রাস্তার মাঝে ওৎ পেতে থাকে। আমি তাদের কাছাকাছি চলে এলে তারা সংঘবদ্ধ হয়ে আমার ওপর ঝাপিয়ে পড়ে এবং হাতুরী ও রড দিয়ে পিটায়। এসময় আমার কোমরে দুইটা গরু বিক্রির ১,৬৭,০০০ টাকা ছিনিয়ে নেয়। আমার চিৎকারে ছিনতাইকারীরা আমার টাকা নিয়ে পালিয়ে যায়।

এসময় গ্রামের লোকজন আমার বড় ভাই আছের আলীকে কে জানালে, আমার বড় ভাই আমাকে আহত অবস্থায় উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মরত চিকিৎসক সাংবাদিকদের বলেন, আহত আক্কাস শেখ কে জঘন্য ভাবে আঘাত করা হয়েছে এবং টিট্টমেন্ট চালানো হচ্ছে। এ রিপোর্ট টি লেখা পর্যন্ত খোকসা থানায় কোন অভিযোগ দায়ের করা হয় নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *