বঙ্গবন্ধু গোল্ডকাপে মিরপুরের কাছে পরাস্থ খোকসা

হুমায়ুন কবির, জেল প্রতিবেদক ॥ কুষ্টিয়ায় ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর জেলা পর্যায়ের ২য় সেমিফাইনালে ৩-২ গোলে খোকসাকে হারিয়েছে মিরপুর উপজেলা।

শুক্রবার বিকেলে কুষ্টিয়া স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলায় মিরপুর উপজেলা দল ৩-২ গোলে খোকসা উপজেলাকে হারিয়ে টুর্ণামেন্টের ফাইনালে উঠেছে। মিরপুর উপজেলার পক্ষে শিমুল ২টি ও শান্ত ১টি গোল করে। তীব্র প্রতিদ্বন্দিতাপুর্ণ এ খেলার শুরুতেই শিমুলের দেয়া গোলে এগিয়ে যায় মিরপুর। বিরতির আগেই খোকসা সমতা ফেরান।

দ্বিতীয়ার্ধে প্রাধান্য বিস্তার করে খেলে রক্ষণভাগের দুর্বলতায় খোকসা পর পর ২টি গোল করে ২-১ গোলে এগিয়ে যায়। এ পযায়ে শিমুল গোল করে মিরপুর উপজেলাকে ২-২ গোলে সমতায় ফেরান। শেষ মুহুর্তে শান্ত গোল করে আবারো দলকে ৩-২ গোলে লিড এনে দেয় এবং ৩-২ গোলে মিরপুর জয় লাভ করে ফাইনালে খেলার গৌরব অর্জন করেন।

খেলোয়াড় কমিটির সভাপতি কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের উপস্থিতিতে উপস্থিত ছিলেন কুষ্টিয়া -৪ আসনের সাংসদ আব্দুর রউফ ও ক্রিড়া কমিটির সদস্যগন সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা কর্মীগণ। আগামীকাল ২২ সেপ্টেম্বর শনিবার টুর্নামেন্টের ফাইনালে মিরপুর উপজেলার প্রতিপক্ষ কুষ্টিয়া পৌরসভা একাদশ।

(Visited 9 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *