খোকসায় নিখোঁজ বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রতিবেদক, খোকসা: কুষ্টিয়ার খোকসায় কিছুদিন নিখোঁজ বালু ব্যবসায়ী সাফিন (৪০) এর লাশ উদ্ধার করা হয়েছে পাংশার হাবাসপুর পদ্মার চর থেকে।

পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন আগে বালু ব্যবসায়ী সাফিন প্রতিদিনের মত সাংসারিক কাজে বাড়ি থেকে সন্ধ্যায় বেড়িয়ে রাত ৮ টার সময় কাজ শেষে বাড়ি ফিরলেও সকালে তাকে বাড়িতে না পেয়ে স্বজনরা সাফিনের মুঠোফোনে ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

পরে আশে পাশে স্বজনদের মুঠো ফোনে তার খবর জানার জন্য ফোন দিয়ে কোন খোঁজ পায়নি। আজ রবিবার ভোরে হাবাসপুর ঘটনাস্থল থেকে সাফিনের কোন এক স্বজনের মুঠো ফোনের মাধ্যমে লাশ পড়ে থাকার সংবাদ পেয়ে মোটর সাইকেল যোগে গিয়ে দেখে সাফিনের লাশ শনাক্ত করে নিশ্চিত হয় ।

আজ রবিবার রাজবাড়ী জেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের আখের মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে । সাফিন খোকসা উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের আমবাড়ীয়া গ্রামের আবু বক্কর খাঁর ছেলে ।
সাফিন এর আগে ১৭ বছর বিদেশে জীবিকার উদ্দেশ্য ছিল । পরবর্তীতে এদেশে এসে বালির ব্যবসা করত।

সাফিনের ছোট ভাই ফরিদ খানের দাবী, রাতে স্কুলের উপর অনুষ্ঠান হওয়ার কারনেই সুযোগ পেয়ে এ রকম ঘটনা ঘটেছে। তিনি দাবি করেন আমবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলামকে যারা হত্যা করেছে আমার ভাইকে এই চক্রটিই হত্যা করেছে বলে আমরা ধারণা করছি। এই হত্যাকাণ্ডের পিছনে আরিফ বাহিনীর হাত থাকতে পারে।

নিহত সাফিন’র এক ছেলে সিয়াম তৃতীয় শ্রেনীর ছাত্র।

One thought on “খোকসায় নিখোঁজ বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *