বিএসিসি’র পরিচালক হলেন মেহেরপুরের মেয়ে আম্বিয়া

নিজস্ব প্রতিবেদক ॥ মেহেরপুরের মেয়ে আম্বিয়া বেগম অন্তরা নিউইয়ার্ক ব্রংসের জনপ্রিয় সংগঠন বাংলাদেশী আমেরিকান কমিউনিটি কাউন্সিল (বিএসিসি) এর মহিলা বিষয়ক পরিচালক পদে নিযুক্ত হয়েছেন।

মেহেরপুরের বারাদীর মেয়ে আম্বিয়া বেগম অন্তরা ফ্যাশান ডিজাইনার ও সাংস্কৃতিক সংগঠক হিসেবে নিউইয়র্কে বেশ নাম করেছেন। আম্বিয়া বেগম অন্তরা আমেরিকা প্রবাসী ক্রিয়েটিভ টেইলার্সের স্বত্তাধিকারী ও সাংস্কৃতিক কর্মী।

তিনি মুঠো ফোনে  বলেন, নিউইয়র্ক ব্রংসের জনপ্রিয় সংগঠন বাংলাদেশী আমেরিকান কমিউনিটি কাউন্সিল (বিএসিসি) এর সকলের কাছে আমি কৃতজ্ঞ, আমাকে এই সংগঠনের উরৎবপঃড়ৎ ড়ভ ডড়সবহ অভভধরৎং পদে নিযুক্ত করার জন্য। সকলের আন্তরিক সহযোগিতা আমার কাজের উৎসাহ যোগান দিবে।

উল্লেখ্য ১০ বছর আগে তিনি বাংলাদেশ সরকারের বাণিজ্য প্রতিনিধি দলের সদস্য হয়ে আমেরিকায় যান। তখন থেকে তিনি আমেরিকায় বসবাস করছেন এবং বিভিন্ন ব্যবসার সাথে নিজেকে সম্পৃক্ত করেছেন। বর্তমানে তিনি আমেরিকার নিউইয়র্কে একজন প্রভাবশালী ব্যবসায়ী। এছাড়াও আমেরিকায় উনার আত্মশক্তি উন্নয়ন প্রকল্প নামে একটি এনজিও রয়েছে। এই এনজিওর মাধ্যমে তিনি বাংলাদেশী সহ বিভিন্ন দেশের প্রবাসীদের কর্মদক্ষতা ও মান উন্নয়নের প্রশিক্ষণ দেন।

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *