কুষ্টিয়ায় পুলিশের কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

নিজস্ব প্রতিবেদক ॥  কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়ায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। আইন-শৃঙ্খলা বাহিনীর দাবি, ওই ব্যক্তি মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে ৮০০ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, দুইটি গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাতে ক্যানালপাড়া আমবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম হাবিবুর রহমান হুব্বা (৫০)। তিনি শহরের আড়ুয়াপাড়া ছোট ওয়ারলেস এলাকার বাসিন্দা।

পুলিশের দাবি, মাদক কেনাবেচার খবরে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে ব্যবসায়ীরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে হাবিবুর রহমানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে জেলা জেনারেল হাসপাতালে নিলে চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ওসি বলেন , গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ক্যানেলপাড়ায় একদল মাদক ব্যবসায়ী অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে। এ সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তখন দুপাশ থেকে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ‘পরে ঘটনাস্থল থেকে পুলিশ গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হাবিবুরের পরিচয় নিশ্চিত করা হয়।’

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *