সড়ক দূর্ঘটনা রোধে প্রশাসন নিশ্চুপ, দৌলতপুরে ভয়াবহ সড়ক দূর্ঘটনায় নিহত-২

দৌলতপুর(কুষ্টিয়া) প্রতিনিধি॥ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা আশা সিনেমা হলের সামনে মাটি বোঝায় ড্রাম ট্রাকে পিষ্ট হয়ে ২ মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

জানা যায়, বিকেল সাড়ে পাচটার দিকে মাটি বোঝায় ড্রাম ট্রাক (কুষ্টিয়া-১১-১৯২৩) ভেড়ামারা দিক থেকে আল্লারদর্গা বাজারের দিকে দ্রুত বেগে যাওয়ার সময় বিপরিত দিক থেকে আসা গ্লামার মটর সাইকেল আরোহী ভেড়ামারা নওদাপাড়া এলাকার  মশিউর রহমানের ছেলে মুন্তাছিউর রহমান (২৫) ও তার খালাতো ভাই বাড়াদী বহল বাড়ীয়া এলাকার ইসলাইল হোসেনের ছেলে সাজিদ হোসেন (২০) ড্রাম ট্রাকের নীচে পিষ্ট হয়ে ঘটনা স্থলে তাদের দু’জনের মর্মান্তিক মৃত্যু হয়।

এদিকে ট্রাকের ড্রাইভার ও হেলপার ১০০গজ দুরে ট্রাকটি রেখে পালিয়ে যায়। ক্ষিপ্ত জনতা ট্রাকটি ভাঙ্গচুর করে এবং আগুন লাগানোর চেষ্টা করলে পুলিশী বাঁধায় বন্ধ থাকে। পুলিশ লাশ উদ্ধার করে বিনা ময়না তদন্তে স্বজনের কাছে হস্তান্তর করে। প্রায় ২ ঘন্টা রাস্তা অবরোধ থাকে। এদিকে এলাকাবাসীর অনেক দিনের দাবী প্রাগপুর- ভেড়ামারা রুটে ড্রাম ট্রাক চলা বন্ধ হউক, রাস্তা ও বাড়ী ঘরের চরম ক্ষতি হচ্ছে এবং মানুষের চরম নিরাপত্তা হীনতায় রয়েছে।

ইতি পূর্বে ইউএনও‘র কাছে মাসিক আইন শৃংখলা সভায় এলাকার মানুষ বহু বার আবেদন করলেও কোন ফল হয়নি। বিশ্বস্থ সূত্রে জানাগেছে প্রশাসনের সাথে মাসিক মাসোয়ারা দিয়ে মালিকরা রাস্তায় গাড়ী চালায়।

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *