খোকসা কালীপূজার মেলা পরিদর্শন করলেন এমপি জর্জ

 নিজস্ব প্রতিবেদক ॥ কুষ্টিয়ার খোকসা উপজেলার ঐতিহ্যবাহী কালীপূজা মেলার শুরুর পঞ্চম দিনে শনিবার বিকালে কুষ্টিয়া -৪ আসনের সাংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ পরিদর্শন করলেন।

এ সময় তুমি কালীপূজা ও মেলা কমিটির সভাপতি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রশাসনের সাথে মতবিনিময় করেন। পূজা উদযাপন কমিটির অফিস কক্ষে এক আলাপচারিতায় সাংবাদিকদের কে বলেন, ধর্মীয় আচার আচরণ মেনে বিনোদনের তীর্থকেন্দ্র হোক খোকসা কালীবাড়ি মেলা।

এ সময় তিনি আরো বলেন, সর্বস্তরের জনমানুষের পদচারণায় মেলা আনন্দের কেন্দ্রবিন্দুতে পরিণত হোক সেটাই আমি কামনা করি। ৬শ বছরের ঐতিহ্য ধারক-বাহক এটা একটি পর্যটক কেন্দ্র হতে পারে।

মেলা পূজা কমিটির সভাপতি সুপ্রভাত মালাকার এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন, খোকসা উপজেলা আওয়ামী লীগের চেয়ারম্যান ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তার ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক, খোকসা থানা অফিসার ইনচার্জ (ওসি) এ বি এম মেহেদী মাসুদ, এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং জনপ্রতিনিধিগণ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মী গন। ৩ সপ্তাহব্যাপী গ্রামীণ মেলা স্থান পেয়েছে বিনোদনের কেন্দ্রবিন্দু সার্কাস এবং বিভিন্ন রকমারি খাদ্য ও খেলনা সামগ্রীর পণ্যের স্টল।

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *