কুষ্টিয়ায় ৯৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার ৬টি উপজেলায় ৯৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।  মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ শেষে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

মিরপুর উপজেলায় চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এ মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

সদর উপজেলা: চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এ মধ্যে চেয়ারম্যান পদে ১ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ১১ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

ভেড়ামারা উপজেলা: চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এ মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

খোকসা উপজেলা: চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এ মধ্যে চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

কুমারখালী উপজেলা: চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এ মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

দৌলতপুর উপজেলা: চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এ মধ্যে চেয়ারম্যান পদে ৭ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ১০ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

(Visited 13 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *