সময়ের দাবি পূরণ করলেন সালমা

এখন গান প্রকাশের সবচেয়ে বড় মাধ্যম হয়ে দাঁড়িয়েছে ইউটিউব চ্যানেল। শিল্পীরা অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে গান করার পাশাপাশি ঝুঁকেছেন নিজস্ব ইউটিউব চ্যানেলেও গান প্রকাশ করেছেন। এরই মধ্যে অনেক শিল্পীর ব্যক্তিগত ইউটিউব চ্যানেল সফলতার মুখও দেখেছে। সেই ধারাবাহিকতায় এসএস মাল্টিমিডিয়া নামে ইউটিউবে চ্যানেল খুলেছেন ‘তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার ২০০৬ সালের বিজয়িনী মৌসুমী আক্তার সালমা।

সালমা জানালেন, এই চ্যানেল থেকে নিয়মিত গান প্রকাশ করবেন তিনি। পাশাপাশি বিভিন্ন সময় গাওয়া তার আগের গানগুলোও পাওয়া যাবে এখানে।

আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে চ্যানেলটির যাত্রা শুরু করবেন সালমা। চ্যানেলে প্রকাশের জন্য ছয়টি নতুন গানও তৈরি করেছেন এর মধ্যে। গানগুলো লিরিক্যাল ও অফিশিয়াল ভিডিও আকারে প্রকাশ করা হবে।

হঠাৎ করেই ইউটিউব চ্যানেল কেন? সালমা বললেন, ‘এখন অনেক শিল্পীরই নিজ নামে ইউটিউবে চ্যানেল আছে। আমিও এর সঙ্গে যুক্ত হলাম। বলতে পারেন এটা সময়ের দাবি। ভক্তরা এই চ্যানেলে গেলেই আমার নতুন-পুরনো সব গান পেয়ে যাবেন।’

সালমা আরও বলেন,‘আমার চ্যানেলটি নিশ্চয়ই সবাই উপভোগ করবেন। চ্যানেলটির নাম দিলাম আমার নাম ‘এস’ দিয়ে। আমার স্বামী ও মেয়ের নামও ‘এস’ (সাগর ও স্নেহা) দিয়ে শুরু। তাই এমন নামকরণ। ভবিষ্যতে আমার আরও সন্তান হলে তাদের নামও ‘এস’ দিয়েই শুরু করব।’

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *