খোকসায় সন্ত্রাস জঙ্গিবাদ ও বাল্যবিয়ে প্রতিরোধে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক ॥ কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা  চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান বলেন, নিজের সন্তানকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ না দিয়ে সু-শিক্ষিত করি। নতুন প্রজন্মের জন্য সুন্দর একটি ভবিষ্যৎ দেশ উপহার দিই।

সোমবার সকালে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদ আয়োজিত সন্ত্রাস জঙ্গিবাদ ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ে এক আলোচনা সভায় একথা বলেন তিনি।

তিনি বলেন, আসুন সকলে মিলে জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়ি। কুষ্টিয়া জেলা তথা খোকসা উপজেলা কে আমরা শিক্ষিত, পরিচ্ছন্ন উপজেলা হিসাবে গড়ে তুলি।

 উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বাল্যবিবাহ সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে অবহিতকরণে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তার এবং খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খোকসা পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক।

বক্তারা আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিয়ে এবং বর্তমান সরকারের জঙ্গিবাদ, সন্ত্রাস ও বাল্যবিবাহ প্রতিরোধে সকলের নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার জন্য আহ্বান করেন।

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *