কুষ্টিয়ায় দুই মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালনতের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক ॥  কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী’র ভ্রাম্যমাণ আদালত দুই মাদক সেবনকারীর কারাদন্ড হয়েছে।

সোমবার   শহরের চরমিলপাড়া ও কোর্টপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই কারাদণ্ড দেন । আসামীরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার (মডেল থানা) চরমিলপাড়ার মৃত. শফিকুল ইসলামের ছেলে স্বজল ইসলাম(২১) ও কোর্টপাড়া সুখনগরের আব্দুল রশিদ’র ছেলে সিদ্দিক মিয়া(৪০)।

এ বিষয়ে জুবায়ের হোসেন চৌধুরী সাংবাদিকদের জানান, আসামীরা মাদক সেবন করছে জানতে পেরে ভ্রাম্যমানের মাধ্যমে তাদের আটক করা হয়। আটকের পর আসামীদের মাদকদ্রব্য আইনে ভ্রাম্যমান আদালতে ৩(তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে, কারাগারে পাঠানো হয়।

জুবায়ের হোসেন চৌধুরী এক প্রশ্নের জবাবে বলেন, অপরাধী যত বড় শক্তিশালী হোক তাকে শাস্তি পেতে হবে। প্রশাসন মাদকের সাথে আপোষ করতে রাজি নয়, ছোট হোক বড় হোক তারা মাদকের সঙ্গে জড়িত থাকায় ২০১৮ এর ৯(১)(গ)এই ধারা অপরাধে, শাস্তি হয়েছে ৩৬(১)এর ২১ নং টেবিল। যুব সমাজকে মাদক থেকে দুরে থাকার আহব্বান করেন। মাদক যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যায়, কোন মাদক সেবনকারী সফলতা অর্জন করতে পারে না। ভ্রাম্যমান আদালতের সময় সহযোগীতা করেন মডেল থানার এস আই মুস্তাফিজুর রহমান।

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *