কুষ্টিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

কুষ্টিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৩ টার দিকে জেলা প্রশাসকের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে সভায় নির্বাচনী আচরণ বিধি নিয়ে আরোচনা অনুষ্টিত হয়।

সভায় বিভিন্ন উপজেলার প্রার্থীরা তাদের অভিযোগ উত্থাপন করেন ও ওই সব অভিযোগের সমাধানের আশ্বাস দেন জেলা প্রশাসক।

এ সময কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, অতিরিক্ত জেলা প্রশাসক আজাদ জাহানসহ সকল উপজেলা নির্বাহী অফিসার, সহকারী নির্বাচন কমিশনার, জেলার সকল থানার ওসিসহ উপজেলা চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থীরা উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন উপজেলার প্রার্থীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে তাৎক্ষনিক বিপক্ষে নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের সতর্ক করে দেন জেলা প্রশসক।

আপনাদের আশ্বস্ত করতে চাই উল্লেখ করে ডিসি বলেন, সকল মানুষ নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারবে। কোন ভয়ভীতি থাকবে না। কারন সকল দলের অংশগ্রহন আগে যেরকম ভোট হয়েছে ঠিক সেরকম ভোট অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মোঃ আসলাম হোসেন

তিনি বলেন, সামনে এসে আর কেউ ভোট দিতে পারবে না। গোপন ব্যালটের মাধ্যমে ভোট অনুষ্ঠিত হবে এবং জনগন যেন স্বতস্ফুর্ত ভাবে ভোটকেন্দ্রে আসতে পারে তার ব্যবস্থা নিশ্চিত করা হবে।

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *