কুষ্টিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল

কুষ্টিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে আরটিভির স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল কুষ্টিয়া পৌরসভার অডিটোরিয়ামে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ চলে।
মোট চারজন প্রার্থীর মধ্যে বেলাল ১০০ ভোট পেয়ে নির্বাচিত হন। সভাপতি নির্বাচিত হয়েছেন রাশেদুল ইসলাম বিপ্লব আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সোহেল রানা।

ক্লাবের কার্যনির্বাহী কমিটির ১৭ পদে ভোটাররা ভোট দেন। রাতে রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল আলীম ফল ঘোষণা করেন।

সভাপতি পদে বাংলাদেশ বেতার-এর কুষ্টিয়া প্রতিনিধি রাশেদুল ইসলাম বিপ্লব ১১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে জিটিভির সোহেল রানা ১১০ ভোট পেয়ে নির্বাচিত হন।

সহ-সভাপতি পদে ডেইলি ইনডিপেডেন্ট-এর প্রতিনিধি মীর আল আরেফীন ও নিউজ ২৪ টেলিভিশনের প্রতিনিধি জামিল হাসান খান খোকন দুজনেই ৯৯ ভোট পেয়েছেন। পরে টসের মাধ্যমে জ্যেষ্ঠ সহসভাপতি নির্বাচিত হন মীর আল আরেফীন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে শেখ হাসান বেলাল, ফেরদৌস রিয়াজ জিল্লু, সাংগঠনিক সম্পাদক পদে এসএম রাশেদ, কোষাধ্যক্ষ পদে মিলন উল্লাহ, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ ও তথ্য ও গবেষণা সম্পাদক মাহাতাব উদ্দিন লালন নির্বাচিত হয়েছেন।

পাঁচটি কার্যনির্বাহী সদস্যপদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপন, খন্দকার তুহিন, দেবেশ চন্দ্র সরকার ও শাহীন আলী।

কুষ্টিয়ার সময়-আ.আ.হ/মৃধা

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *