দৌলতপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

কুষ্টিয়ার দৌলতপুরে সন্ত্রাসী হামলায় সমকাল প্রতিনিধি সাংবাদিক আহমেদ রাজু (৩৫) আহত হয়েছেন। মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে উপজেলার তারাগুনিয়া বাজারে দৌলতপুরের শীর্ষ সন্ত্রাসী ও ফাইভ মার্ডার মামলার অন্যতম পলাতক আসামি সোহেল হত্যার উদ্দেশ্যে সাংবাদিক রাজুর ওপর এ হামলা চালায়।

আহত সাংবাদিক ও সমকাল পত্রিকার দৌলতপুর প্রতিনিধি আহমেদ রাজু  জানান, মঙ্গলবার রাতে ঈদের ছুটিতে বাড়ি আসা বন্ধুদের সাথে দেখা করে নিজ বাড়ি ফেরার পথে তারাগুনিয়া বাজারে সন্ত্রাসী সোহেল তার ওপর অতর্কিত হামলা চালায়।

এসময় সন্ত্রাসী সোহেল সাংবাদিক রাজুকে বেধড়ক মারপিট শেষে হত্যার উদ্দেশ্যে অস্ত্র প্রদর্শন করলে স্থানীয়দের সহায়তায় সাংবাদিক রাজু প্রাণে বাঁচেন। পরে সন্ত্রাসী সোহেল সশস্ত্র অবস্থায় ঘটনাস্থল থেকে চলে যায়। তবে কেন এ হামলা তা নিজেও জানেন না বলে জানিয়েছে সাংবাদিক রাজু।

সাংবাদিকের ওপর হামলার খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় সাংবাদিকসহ এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে যান। তারা সন্ত্রাসী সোহেলকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এসময় তারাগুনিয়া বাজারে উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

পরে সাংবাদিক রাজুকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় রাতেই দৌলতপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

হামলার বিষয়ে দৌলতপুর থানার ওসি মে. আজম খান বলেন, সাংবাদিকের ওপর হামলার ঘটনার সুষ্ঠ বিচার হবে, সে যতবড়ই ক্ষমতাধর হোক না কেন।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *