খোকসায় হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়ার খোকসা উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন নিয়ে ২ গ্রুপের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। দু’গ্রুপের সংঘর্ষে অন্তত তিনজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

প্রতিদিনই উপজেলার প্রতিটা ইউনিয়নে ছোটখাটো সংঘর্ষের ঘটনা ঘটছে। এতে আতঙ্কে দিন কাটছে খোকসা উপজেলা সাধারণ জনগণের।

জানা যায়, উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন নিয়ে আ.লীগের দুই প্রভাবশালী নেতা কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান ও খোকসা উপজেলার বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: বাবুল আখতারের নেতা-কর্মীদের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে প্রতিনিয়ত সংঘর্ষের ঘটনা ঘটছে।

ধাওয়া পাল্টা ধাওয়ার অংশ হিসেবে, মঙ্গলবার সকাল ১০ টার দিকে বাজার মালিক সমিতির সভাপতি আব্দুর রাজ্জাককে লাঞ্ছিত করে বাবুল আখতার গ্রুপের কর্মীরা। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতার।

এরপর পাল্টা আঘাতে আহত হয় ছাত্রলীগের সাবেক নেতা বিপ্লব (২৫),জুয়েল হাসান (২২) ও ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাগর (২৪)।

এ বিষয়ে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান এর সঙ্গে যোগাযোগে করার চেষ্টা করলেও তিনি মুঠোফোন ধরেন নি।

খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: বাবুল আখতার বলেন, আমাদের নেতা-কর্মী ও সমর্থকদের ওপর পরিকল্পিত ভাবে হামলার চেষ্টা চালাচ্ছে প্রতিপক্ষ। এরাই কমিটি নির্বাচন বানচালের চেষ্টা করছে।

এদিকে বিষয়ে খোকসা থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বলেন, আওয়ামী লীগের বিবাদমান দু’গ্রুপের বর্তমান পরিস্থিতি আশঙ্কামুক্ত রাখার জন্য খোকসা থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

উপজেলার আইন-শৃঙ্খলা উদ্ভূত পরিস্থিতির বিষয়ক নিয়ে আজ উপজেলা হলরুমে জেলা প্রশাসকের এক বিশেষ জরুরী আইন শৃংখলা সভার আয়োজন করেছেন উপজেলা নির্বাহী অফিসার।

(Visited 18 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *