দুই সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টা কুষ্টিয়ার ভেড়ামারায়

ভেড়ামারা প্রতিনিধিঃ এখন পর্যন্ত বিয়ে না করা নারী লোভী লম্পট মেহেরুল পাশ্ববর্তী গৃহবধূ বানেরা খাতুনের দিকে লোলুপ দৃষ্টি পড়ে। এবং পরবর্তীতে গভির রাতে ওতপেতে থাকা লম্পট বানেরা খাতুন প্রাকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে বের হয়, টিউবয়েলের কাছে আসতেই জাপটে ধরে টানা হেচড়া করতে থাকে, উপায় না পেয়ে গৃহবধূর চিৎকারে তার স্বামী সহ পাশের বাড়ী থেকে সাক্ষী ১। হিল্লোল ২। মুক্তার ৩। দূরকোত ছুটে আসলে দ্রুত ঘটনাস্থল ত্যাগকরে বাড়ীতে চলে যায় লম্পট মেহেরুল। পরবর্তীতে বানেরা খাতুনের স্বামী লম্পট মেহেরুলের কাছে বিষয়টি জানতে গেলে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও হুমকি ধামকি দিতে থাকে বলে লিখিত অভিযোগে জানাযায়। পরে স্থানীয় মাতবর ও স্বজনদের অবগত করে লম্পট মেহেরুলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন গৃহবধূ বানেরা খাতুন।

গৃহবধূ বানেরা খাতুন ক্ষেমিড়দিয়াড় বিশ্বাসপাড়া এলাকার আব্দুল হান্নানের স্ত্রী। তিনি বাদী হয়ে ভেড়ামারা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে ।

তবে ঘটনার পর থেকে নারী লোভী, লম্পট মেহেরুল আত্মগোপনে রয়েছে বলে গোপন সূএে জানা গেছে । এদিকে মেহেরুলের উপযুক্ত বিচারের দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী। এ বিষয়ে সাংবাদিকরা মেহেরুলের কাজে জানার চেষ্টা করলে তাকে বাড়ীতে পাওয়া যায়নি। লম্পট মেহেরুল বিশ্বাসপাড়া এলাকার মৃত মকছেদ আলীর ছেলে।

(Visited 12 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *