কুমারখালীতে ১৩ বছরের মেয়েকে তুলে নিয়ে বিয়ে করলো ১৪ বছরের ছেলে

কুমারখালী প্রতিনিধিঃ মাত্র ১৩ বছরের একটা মেয়েকে তুলে নিয়ে গিয়ে ১৪ বছরের ছেলে গোপনে বিয়ে করছে । এই জঘন্য ঘটনা ঘটেছে কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের ছুন্দা গ্রামে।

জানা যায় যে, আসলাম মন্ডল এর ১৩ বছরের মেয়ে কে দীর্ঘ দিন ধরে প্রেমের কথা বলে আসছিল একক এলাকার কালাম এর বখাটে ছেলে রুবেল এতে মেয়েটির পরিবার বখাটে রুবেল এর পরিবারকে বিষয় টি অব্যহিত করেন। কিন্তু চোরে না শুনে ধর্মের কাহিনী। এর পর পরই রুবেল আরো জোরে সরে তার কার্যক্রম চালাতে থাকে।

আরো জানা যায়, গত ২১/০৮/১৯ইং বুধবার সন্ধ্যা ৭:৩০ মিনিটের সময় থেকে আসলাম তার ১৩ বছরের মেয়েকে খুঁজে পায় না। পরিবারের সবাই মিলে চারিদিকে খুঁজাখুঁজি করে। তখন এলাকার লোকজন, মমিন, মুক্তার, ও রশিদ মেয়েটির খোঁজ নিয়ে আসলাম মন্ডল কে জানাই যে তার মেযেকে কালাম এর ছেলে রুবেল কাছে আছে। পরের দিন ২২/০৮/১৯ইং বৃহ:বারে মেয়েটিকে জোরপৃবক বিয়ে সম্পন্ন করেছিল।

মেয়েটির বাবা আসলাম মন্ডল আরো বলেন যে, দেশে ব্যালবিবাহর উপর সরকারের করা নজর রযেছে জানি কিন্তু তারা আমার ১৩ বছরের মেয়েটি কি করে বিয়ে করলো। আমার মনে হয় ওরা আমার মেয়েটিকে জোর করে ভয় দেখিয়ে তার সাথে বিয়ে করানো হয়েছে। মেয়েটিকে ভয় দেখিয়ে বিয়ে করেছে রুবেল।

মেয়েটির বাবা আসলাম সোশ্যাল মিডিয়ার ও প্রশাসনের কাছে দাবি জানাই যেন তার ১৩ বছরের ছোট মেয়েটিকে যেন তার পরিবার নিয়ে আগের মত করে থাকতে পারে ও রুবেল কে গ্রেপ্তার করে শাস্তির দাবী জানান।

(Visited 426 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *