এবার সৃজিৎ-মিথিলার একান্ত ভিডিও ফাঁস

অনলাইন ডেস্কঃ অক্টোবর মাসের কোন এক রাত। ঘড়ির কাটা তখন ৯ টা অতিক্রম করছে। বাইরে ঠাণ্ডা। সুনসান নিরবতা নেমে এসেছে নেপালের এই শহরটিতে। দোকানগুলো বন্ধ হতে শুরু করেছে। কেননা লোকজন একেবারে কমে গেছে। রাত ৯টা মানে কাঠামুণ্ডু থেকে সোয়া ঘণ্টা দুরত্বের এই নাগরকোট শহরে অনেক রাত। এমনই সময় শহরের উপকণ্ঠের একটি দোকানে দেখা মিলে বাংলাদেশি টেলিভিশন অভিনেত্রী মিথিলাকে। পাশেই রয়েছে কলকাতার নামী চিত্রপরিচালক সৃজিৎ।

দুজনেই দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনছেন। মিথিলা একটি জিনিস নিয়ে এসে সৃজিৎকে দেখালেন। তারপর ঝুড়িতে রাখা হলো। সৃজিৎও দেখছেন তাকিয়ে তারপরে মনে পড়ে যাওয়া পণ্য নিয়ে ঝুড়িতে রাখছেন।

দোকানে এই দুজন ক্রেতা ছাড়া আর কেউ নেই। রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কুকুর, দু’একজন লোক চোখে পড়ে বটে। সৃজিৎ ও মিথিলার আলাপচারিতার ধরন দেখে বোঝার উপায় নেই যে তারা শুধু বন্ধু। মিথিলার সাথে সৃজিতের ঘনিষ্ঠতার গুঞ্জন তখন থেকেই। কিন্তু সোমবার (৪ নভেম্বর) রাত থেকে যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সাথে মিথিলার অন্তরঙ্গ কিছু ছবি। এরপর থেকেই আবার আলোচনায় সৃজিত-মিথিলার সম্পর্কের কথা। অনেকেই বলাবলি করছেন সৃজিতের সাথে ঘনিষ্ঠ হওয়ারা কারণেই ভাইরাল করা হয়েছে ফাহমি-মিথিলার ছবি।

ভিডিও লিংকঃ https://www.youtube.com/watch?v=vnISDEgAcMc

(Visited 168 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *