বানোয়াট সংবাদের প্রতিবাদ জানিয়েছেন শরিফুল ইসলাম

গত ৭ মে ও ৮ মে তারিখে যথাক্রমে ‘উচ্চ কণ্ঠ’ ও ‘সময়ের দাবি’ নামীয় ভুঁইফোড় দুটি অনলাইন পোর্টালে ‘খোকসায় বেপরোয়া হয়ে উঠেছে টিপু বাহিনী’ শিরোনামে আমাকে জড়িয়ে একটি বানোয়াট ভুলভাল সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত ওই সংবাদটিতে আমার মামা জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের সদস্য শকিব খান টিপু ও আমাকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশিত হয়- তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

যে ঘটনাকে কেন্দ্র করে সংবাদ হয়েছে- ওই ঘটনার দিন আমি আমার কর্মস্থল রাজশাহীর বিসিক শিল্প এলাকায় প্রাণ এগ্রো লিমিটেডে জরুরি সেবায় কর্মরত ছিলাম। আমরা জরুরি খাদ্য সেবা নিয়ে কাজ করি বলে এলাকায় যাওয়া হয়না। কিন্তু তারপরও আমার পারিবারিক ঐতিহ্য ও সুনাম ক্ষুন্ন করতে একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে জড়িয়েছে। আমি ওই দুই পোর্টালের সংশ্লিষ্ট প্রতিবেদকের বিরুদ্ধে আমার সুনাম ক্ষুন্ন করার জন্য দেশের প্রচলিত আইসিটি আইনে মামলা করার ব্যবস্থা গ্রহণ করার প্রক্রিয়া গ্রহণ করেছি।

আমাদের গ্রামে যথেষ্ট সুনাম এবং ঐতিহ্য আছে। একটি কুচক্রী মহল দীর্ঘদিন ধরে আমাদেরকে দিয়ে ব্যক্তিস্বার্থ উদ্ধারের জন্য নানা অপকর্মের নীলনকশা বাস্তবায়ন করতে চাপ দিয়ে আসছিল। সেটি পূরণ না হওয়ায় আমাদের নামে মিথ্যা সংবাদ ছড়িয়ে আমাদের মান-সম্মান ক্ষুন্ন করার প্রচেষ্টা চালাচ্ছে।

ওই সংবাদে আমরা সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি এবং সেই সাথে উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিনীত-
মো. শরিফুল ইসলাম
সহকারি ব্যবস্থাপক (মান নিয়ন্ত্রণ বিভাগ)
প্রাণ এগ্রো লিমিটেড
রাজশাহী।

(Visited 363 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *